শনিবার,

২১ সেপ্টেম্বর ২০২৪,

৬ আশ্বিন ১৪৩১

শনিবার,

২১ সেপ্টেম্বর ২০২৪,

৬ আশ্বিন ১৪৩১

Radio Today News

সাফ অনূর্ধ্ব ১৭ চ্যাম্পিয়নশিপ: শেষ মুহূর্তের গোলে ভারতের কাছে হারল বাংলাদেশ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৫০, ২০ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২১:৫১, ২০ সেপ্টেম্বর ২০২৪

Google News
সাফ অনূর্ধ্ব ১৭ চ্যাম্পিয়নশিপ: শেষ মুহূর্তের গোলে ভারতের কাছে হারল বাংলাদেশ

অনূর্ধ্ব-১৭ সাফ চ্যাম্পিয়নশিপে গ্রুপ ‘এ’তে নিজেদের প্রথম ম্যাচে আজ ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত ছিল গোলশূন্য ড্র। দুই দলই ছিল এক পয়েন্ট পাওয়ার অপেক্ষায়। কিন্তু ইনজুরি টাইমে ভারতের কাছে গোল হজম করে বাংলাদেশ। শেষ পর্যন্ত ০-১ গোলের হার নিয়ে সাফ অনূর্ধ্ব-১৭ যাত্রা হয়েছে বাংলাদেশের। এই ম্যাচ জেতায় সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত।

ভুটানের থিম্পুর চ্যাংলিমিথাং স্টেডিয়ামে শুরু থেকেই রক্ষণাত্নক খেলতে থাকে বাংলাদেশ। ৮ মিনিটে ভারত প্রথম সুযোগ পায়। ভারত লেইরেনজেম বক্সে ঢুকে একক প্রচেষ্টায় গোল করতে পারেননি। গোলকিপার বেরিয়ে এসে তা রুখে দেন। ২৭ মিনিটে বাংলাদেশের মুর্শেদ আলীর ফ্রি কিক পোস্টের বাইরে দিয়ে যায়। প্রথমার্ধে বাংলাদেশ প্রাধান্য বিস্তার করে খেললেও কোনো গোল আদায় করে নিতে পারেনি।

দ্বিতীয়ার্ধের প্রথম দশ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে ব্যর্থ হয় বাংলাদেশ। ৭৫ মিনিটে ভারতীয় ফরোয়ার্ডের নেওয়া দূরপাল্লার শট ফেরত আসে ক্রসবারে লেগে। দ্বিতীয়ার্ধে ভারত বাংলাদেশের চেয়ে বেশি কর্নার আদায়ের পাশাপাশি আক্রমণও করেছে। তবে ভারতের কাছে শেষ রক্ষা হয়নি বাংলাদেশের। ইনজুরি টাইমের শেষ সময়ে ফ্রি কিক থেকে আসা বল ডি বক্সের মধ্যে পেয়ে হেডে গোল করেন সুমিত শর্মা। ১-০ ব্যবধান ধরে রেখেই ম্যাচ জিতে নেয় ভারত।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের