মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা ভাবছে বিসিবি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:১৫, ৭ সেপ্টেম্বর ২০২৪

Google News
বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা ভাবছে বিসিবি

চলতি মাসে ভারত সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে দুটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। দুই প্রতিবেশি দেশের মধ্যকার এ টি-টোয়েন্টি সিরিজে সম্প্রতি হামলার হুমকি দিয়েছিল ভারতের হিন্দু জাতীয়তাবাদী রাজনৈতিক দল অখিল ভারত হিন্দু মহাসভা। এবার টেস্ট সিরিজেও হামলার হুমকি দিয়েছে দলটি। যা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (৭ সেপ্টেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিম। এ সময় হামলার হুমকি প্রসঙ্গে তিনি বলেন, না এরকম সবসময় সব দেশের খেলাতে অন এন্ড অফ থাকেই। আমার মনে হয়না সেটা বড় একটা থ্রেট। আমাদের যেভাবে পরিকল্পনা করা আছে, সেভাবেই করব।

এদিকে সেই রাজনৈতিক দলটির সহ-সভাপতি ডা. জয়বীর ভরদ্বাজ হামলার হুমকি দিয়ে গণমাধ্যমকে বলেন, বাংলাদেশে হিন্দুদের গণহত্যা করা হচ্ছে, মন্দির ধ্বংস করা হচ্ছে। এরপরও প্রধানমন্ত্রী মোদি এখানে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন। তাই, হিন্দু মহাসভা সিদ্ধান্ত নিয়েছে যে গোয়ালিয়রে ভারত-বাংলাদেশ ক্রিকেট ম্যাচের বিরোধিতা করা হবে। শান্তি বজায় রাখার জন্য ম্যাচটি বাতিল করা উচিত কারণ অন্যথায় দেশে অশান্তি হবে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের