মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

রাওয়ালপিন্ডিতে বৃষ্টির সম্ভাবনা কেমন, কখন গড়াবে খেলা?

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫০, ৩ সেপ্টেম্বর ২০২৪

Google News
রাওয়ালপিন্ডিতে বৃষ্টির সম্ভাবনা কেমন, কখন গড়াবে খেলা?

ইতিহাস গড়া এক জয় পেয়ে বাংলাদেশের সামনে আর ১৪৩ রানের অপেক্ষা। রাওয়ালপিন্ডি টেস্টের ৫ম দিনের পুরো খেলা বাকি থাকলেও টাইগার ক্রিকেটের চোখ থাকছে আকাশের দিকে। বৃষ্টিকেই আপাতত বাংলাদেশের জয়ের ক্ষেত্রে বড় বাঁধা মানছেন ক্রিকেট ভক্তরা। গতকাল চতুর্থ দিনের শেষ বিকেলেও খেলা হয়নি আলোক স্বল্পতা এবং বৃষ্টির কারণে। 

দিন পার করে রাতেও ছিল বৃষ্টির সম্ভাবনা। শুধু তাইই নয়, ৫ম দিনেও আছে বৃষ্টির জোর সম্ভাবনা। আবহাওয়া বিষয়ক একাধিক ওয়েবসাইট ঘুরে জানা গিয়েছে রাওয়ালপিন্ডি টেস্টের ৫ম দিনে প্রবল বৃষ্টির সম্ভাবনা আছে। অন্তত দুপুর ১টা পর্যন্ত বজ্রপাতসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। 

স্থানীয় সময় সকাল ১০টা থেকে শুরু হবে টেস্টের ৫ম দিনের খেলা। ওয়েদার ডট কম জানাচ্ছে এই সময় রাওয়ালপিন্ডিতে বৃষ্টির সম্ভাবনা ৮৪ শতাংশ। যদিও অন্যান্য কিছু আবহাওয়া ওয়েবসাইট জানাচ্ছে, সকাল ১০টা নাগাদ বৃষ্টির জোর সম্ভাবনা নেই। তবে বেলা ১১টার পর থেকে বজ্রপাতসহ বৃষ্টির কথা উল্লেখ করা হয়েছে। 

তবে রাওয়ালপিন্ডিতে বৃষ্টি থেমে গেলেও ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ পিছিয়ে যাওয়ার নজির রয়েছে। চলতি সিরিজেই দেখা গিয়েছে এমন ঘটনা। সে হিসেবে বৃষ্টি থামলেও ভেজা আউটফিল্ড নিয়েও থাকছে দুশ্চিন্তা। পরিবেশ এবং অবস্থা সাপেক্ষে ধারণা করা হচ্ছে, ৫ম দিনে দুই সেশনের খেলা বৃষ্টিতে পণ্ড হতে পারে। সেক্ষেত্রে ৩য় সেশনেই থাকবে চোখ। 

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের