শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

Radio Today News

বিয়ে করলেন রিশাদ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪০, ১২ জুলাই ২০২৪

Google News
বিয়ে করলেন রিশাদ

সদ্য শেষ হওয়া টি-টায়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে এবার বিয়ের পিঁড়িতে বসেছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। আজ বৃহস্পতিবার (১১ জুলাই, ২০২৪) নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের সুখবর দিয়েছেন প্রথমবারের মতো বিশ্বকাপে অংশ নিয়ে বাজিমাত করা রিশাদ নিজে।

তিনি ফেসবুকে লিখেছেন, ‘বিয়ে করলাম। একটি আনন্দের খবর জানাতে পেরে আমি শিহরিত, গাঁটছড়া বেঁধেছি। আমাদের ভবিষ্যৎ ভরে যাক ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আর্শিবাদে।’

জানা গেছে, ইসলামিক আচারে বিয়ে হওয়ায় স্বল্প পরিসরে আনুষ্ঠানিকতা সেরে ফেলেন রিশাদ। তার স্ত্রীর নাম সিদরাতুল মুনতাহা। তিনি নীলফামারী সরকারি কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের শিক্ষার্থী। পাশ্ববর্তী ইটাখোলা ইউনিয়নে রিশাদের শ্বশুরবাড়ি। পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়েছিল গত বছরের ১৩ জুলাইয়ে। আজ ছিল কন্যা-সম্প্রদানের দিন। আগামীকাল শুক্রবার নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের বাড়িতে একেবারে সীমিত আয়োজনে হবে রিশাদের বৌভাত।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো অংশ নিয়ে রিশাদ দুর্দান্ত পারফর্ম করে ৭ ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট। যা বাংলাদেশের কোন স্পিনারের এক বিশ্বকাপে সর্বোচ্চ সাফল্য। 

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের