শুক্রবার,

২৫ অক্টোবর ২০২৪,

১০ কার্তিক ১৪৩১

শুক্রবার,

২৫ অক্টোবর ২০২৪,

১০ কার্তিক ১৪৩১

Radio Today News

চট্টগ্রাম টেস্টে নেই তাসকিন 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:১৩, ২৫ অক্টোবর ২০২৪

Google News
চট্টগ্রাম টেস্টে নেই তাসকিন 

চা বিরতির ফাঁকে ফাঁকে টুকটাক ফিল্ডিং অনুশীলন ও রানিং করে ঢাকা টেস্ট কেটেছে তাসকিন আহমেদের। দলে তিন পেসার থাকলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে খেলানো হয় কেবল হাসান মাহমুদকে। চট্টগ্রাম টেস্টে অবশ্য একাদশে দুই পেসার দেখা যেতে পারে। কিন্তু পোর্ট সিটিতে যাওয়ার আগে ঘোষিত দলে নেই তাসকিন আহমেদ। 

নির্বাচন প্যানেল থেকে জানানো হয়েছে, তাসকিনকে বিশ্রাম দিতে তাকে দ্বিতীয় টেস্টের দলে রাখা হয়নি। তার জায়গায় নেওয়া হয়েছে পেসার খালেদ আহমেদকে। এছাড়া পেস আক্রমণে তরুণ নাহিদ রানা আছেন। হাসান মাহমুদকেও রাখা হয়েছে। 

চট্টগ্রাম টেস্টের দলে পরিবর্তন ওই একটাই। ঢাকা টেস্টের বাকি সদস্যরা আছেন দলে। তাসকিনকে বিশ্রাম দেওয়ার কারণ হিসেবে নির্বাচক প্যানেলের একজন বলেন, ‘তাসকিন আমাদের তিন ফরম্যাটের ক্রিকেটার। আমাদের আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ আছে। এরপর ওয়েস্ট ইন্ডিজ সফর আছে। ৫০ দিনের জন্য দেশের বাইরে থাকতে হবে। আমরা তাকে সতেজ চাই। যে কারণে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।’ 

চট্টগ্রাম টেস্টের বাংলাদেশ দল: নাজমুল শান্ত, সাদমান ইসলাম, মাহমুদুল জয়, জাকির আলী, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, জাকের আলী, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মাহমুদ, নাহিদ রানা, হাসান মুরাদ, খালেদ আহমেদ।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের