মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

ফটো নিয়ে আবারো ভিভোর আয়োজন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৭:০০, ৫ সেপ্টেম্বর ২০২৪

Google News
ফটো নিয়ে আবারো ভিভোর আয়োজন

কোনো ছবিতে উঠে এসেছে হাসিমুখে মেনে নেওয়া জীবনের কঠিন সংগ্রাম, আবার কোনো ছবিতে জীবনের আনন্দ। আবার কেউ প্রকৃতিকে তুলে ধরেছেন মোহনীয় রূপে। আবার কোনো ছবিতে ভ্রমনের পথ দেখাচ্ছে প্রকৃতি নিজেই। এমনি ১০০- বেশি শখের ফটোগ্রাফারদের তোলা সবচেয়ে ভালো মানের পোর্ট্রেট ছবি স্থান পেয়েছিল ভিভো ফটোগ্রাফি ক্রনিকল ম্যাগাজিনে। দারুণ এই ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন ১৮০০+ অংশগ্রহণকারী।

ভিভো আবারও আয়োজন করেছে "ভিভো ফটোগ্রাফি ক্রনিকলশীর্ষক ফটোগ্রাফি প্রতিযোগিতা। সেপ্টেম্বর ২০২৪ থেকে শুরু হওয়া প্রতিযোগিতা চলবে পুরো মাস জুড়ে।

পোর্ট্রেট ফটোগ্রাফিতে স্মার্টফোন ব্যবহারকারীদের সৃজনশীলতাকে উৎসাহিত করতে আয়োজন করেছে ভিভো। এতে অংশগ্রহণ করে পেতে পারেন ভিভো ম্যাগাজিনে ফিচার হওয়ার সুবর্ণ সুযোগ। এখানেই শেষ নয়! প্রতিযোগীদের জন্য অপেক্ষা করছে আরও অনেক সারপ্রাইজের বহর।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যেকোন স্মার্টফোনে তোলা প্রিয় পোর্ট্রেট ছবিটি শেয়ার করতে হবে ভিভোর সাথে। ছবিটির সাথে অবশ্যই যুক্ত করতে হবে চমৎকার একটি ক্যাপশন অথবা শেয়ার করতে হবে ছবির পেছনের গল্প। ছবি শেয়ার করতে যেতে হবে ভিভোর অফিসিয়াল ফেসবুক পেজের #ভিভোফটোগ্রাফিক্রনিকল লেখা নির্দিষ্ট পোস্টের কমেন্ট সেকশনে। অথবাভিভো মোমেন্টেস’ (https://vivomoments.com/campaign_detail/18) ওয়েবসাইটেও সাবমিট করা যাবে ছবিগুলো। এরপর পোস্টটি হ্যাশট্যাগসহ ইংরেজিতে #ভিভোফটোগ্রাফিক্রনিকল লিখে পাবলিক করে শেয়ার করতে হবে নিজের ফেসবুক প্রোফাইলে। যথাযথ নিয়ম মেনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে কোয়ালিটির ভিত্তিতে ছবি নির্বাচন বিজয়ী ঘোষণা করবে ভিভো। (শর্ত প্রযোজ্য)

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের