মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় অপো বাংলাদেশ

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৫, ২ সেপ্টেম্বর ২০২৪

Google News
বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় অপো বাংলাদেশ

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করার লক্ষ্যে সেনা কল্যাণ সংস্থা (এসকেএস)-এর সহযোগিতায় একটি ত্রাণ কর্মসূচি গ্রহণ করেছে। অপো টিম সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মো. হাবিব উল্লাহকে এই ত্রাণ সহায়তা হস্তান্তর করেছে। এই উদ্যোগের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত ,৫০০-এরও বেশি পরিবার প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পাবে।

আক্রান্ত এলাকায় বন্যার প্রভাব কমানোর লক্ষ্যে এই সহায়তা প্রদান করা হয়েছে। স্থানীয় অর্থনীতিতে এবং ক্ষতিগ্রস্ত মানুষের নিরাপত্তা জীবিকার উপর মারাত্মক প্রভাব ফেলেছে এই বন্যা। প্রাতিষ্ঠানিকভাবে অপো এবং এর বাংলাদেশি কর্মীদের সম্মিলিত প্রচেষ্টায় এই তহবিল সংগ্রহ করা হয়েছে।

বন্যা পরিস্থিতির কারণে আক্রান্ত অঞ্চলের মানুষ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং অনেক পরিবারের জরুরি সহায়তা প্রয়োজন হয়ে পড়েছে। এই মানবিক সংকটে সাড়া দিয়ে অপো জরুরি সহায়তা প্রদানে এগিয়ে এসেছে। এটি প্রতিষ্ঠানটির সামাজিক দায়িত্ব জনগণকে সহায়তার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।

সেনা কল্যাণ সংস্থার সঙ্গে অংশীদারিত্বমূলক এই উদ্যোগে অপো লক্ষ্যটেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ডবামানুষের জন্য প্রযুক্তি, পৃথিবীর জন্য মানবতাপ্রতিফলিত হয়। একত্রে কাজ করার মাধ্যমে বাংলাদেশে ,৫০০-এরও বেশি বন্যাকবলিত পরিবারকে সহায়তা করার জন্য অপো প্রযুক্তিগত প্রাতিষ্ঠানিক সক্ষমতা প্রয়োগ করেছে। 

এই সহযোগিতার মাধ্যমে, অপো সেনা কল্যাণ সংস্থা একটি সমন্বিত ত্রাণ উদ্যোগ চালু করেছে। এর লক্ষ্য হলো ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জরুরি প্রয়োজনীয়তা পূরণ করা। সহায়তা প্যাকেজে খাবার, বিশুদ্ধ পানি, পোশাক অস্থায়ী আশ্রয় সামগ্রী রয়েছে। এছাড়াও পরিবারগুলোর চ্যালেঞ্জ মোকাবিলা করতে এই উদ্যোগে মেডিকেল সহায়তার পাশাপাশি মনস্তাত্ত্বিক সহায়তাও অন্তর্ভুক্ত রয়েছে।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “আমরা এই প্রতিকূল সময়ে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সাহায্য করতে অঙ্গীকারবদ্ধ। আমরা বাংলাদেশের

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের