বৃহস্পতিবার,

০৪ জুলাই ২০২৪,

১৯ আষাঢ় ১৪৩১

বৃহস্পতিবার,

০৪ জুলাই ২০২৪,

১৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

ভারতের ট্রানজিট নিয়ে মূলধারার কিছু মিডিয়াও অপপ্রচারে যুক্ত: প্রতিমন্ত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:০৩, ১ জুলাই ২০২৪

আপডেট: ১৫:০৪, ১ জুলাই ২০২৪

Google News
ভারতের ট্রানজিট নিয়ে মূলধারার কিছু মিডিয়াও অপপ্রচারে যুক্ত: প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর ভারত সফরের সমঝোতা স্মারক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমই শুধু নয়, কিছু মূলধারার মিডিয়াও অপপ্রচারের সাথে যুক্ত হচ্ছে বলে অভিযোগ করেছেন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

সোমবার (সচিবালয়ে) সাংবাদিকদের ব্রিফিংকালে এ অভিযোগ করেন তথ্য প্রতিমন্ত্রী। তিনি বলেন, গতকাল মির্জা ফখরুল ইসলাম যা বলছেন তা ডাহা মিথ্যা কথা। সমঝোতা স্মারক না পড়ে তিনি এসব বলছেন।

আরাফাত বলেন, ভারতের সাথে বিষয়টি হলে আঞ্চলিক কানেক্টিভিটির বিষয়। এটা একক কোনো দেশের লাভের বিষয় না। সমঝোতা স্মারকের পুরো বিষয়টি উল্লেখ না করে তারা মিথ্যাচার করছেন। সরকারের নতজানু হওয়ার কথা বলছেন। বাংলাদেশের বুক চিরে ভারতকে ট্রানজিট দেয়া হয়েছে এমন কথা বলে বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, দুই দেশই ব্যবসায়ীকভাবে উপকৃত হবে এই সমঝোতার মাধ্যমে। কিন্তু বিএনপি মিথ্যা তথ্য দিয়ে উস্কানি দিচ্ছে, এতে নিরাপত্তার ঝুঁকিতে পড়তে পারে দেশ।

তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, ভারতের সাথে রেলের যে সমঝোতা স্মারক হয়েছে এটা প্রাথমিক আলোচনার পর্যায়ে আছে। মাশুল বা ফি কী হবে সেটা পরবর্তীতে আলাপ আলোচনার মাধ্যমে নির্ধারণ করা হবে। পুরোটাই একটা স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের