মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

আশুলিয়ার সব পোশাক কারখানা খুলছে আজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৩০, ৮ সেপ্টেম্বর ২০২৪

Google News
আশুলিয়ার সব পোশাক কারখানা খুলছে আজ

শ্রমিক অসন্তোষে সৃষ্ট পরিস্থিতির উন্নতি হওয়ায় আশুলিয়ায় সব পোশাক কারখানা খুলছে আজ থেকে। শনিবার (৭ সেপ্টেম্বর) উদ্যোক্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) পরিচালক মহিউদ্দিন রুবেল জানান, তৈরি পোশাক পরিস্থিতি নিয়ে শনিবার আশুলিয়া হা-মীম গ্রুপের দ্যটস ইট ফ্যাক্টরি অফিসে সেনাবাহিনী, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, গোয়েন্দা সংস্থা ও কারখানার মালিকদের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে রোববার আশুলিয়ার সব পোশাক কারখানা খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠক করা হয়েছে। আমরা যথাযথ নিরাপত্তা চাই এবং তারাও নিরাপত্তা দিতে কাজ করছেন। তৈরি পোশাক শিল্প এলাকায় নতুন করে এক হাজার পুলিশ মোতায়েন করা হচ্ছে, যার বড় অংশ থাকে আশুলিয়া শিল্পাঞ্চলে।

এর আগে গতকাল শনিবার সকাল থেকে শ্রমিক নেতারা কাজে ফিরতে শুরু করলে পরিস্থিতি উন্নতি হতে থাকে। এদিন আশুলিয়ায় অন্তত ৪৩টি তৈরি পোশাক কারখানা বন্ধ ছিল। গত কয়েক দিনের তুলনায় শনিবার পরিস্থিতি অনেক উন্নত হয়।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের