রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

Radio Today News

স্কুল খোলা নিয়ে বৈঠক রোববার, যা জানা গেল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:৫৬, ২৭ জুলাই ২০২৪

আপডেট: ২০:৩৭, ২৭ জুলাই ২০২৪

Google News
স্কুল খোলা নিয়ে বৈঠক রোববার, যা জানা গেল

কোটা সংস্কার আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে গত ১৬ জুলাই অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউট বন্ধ ঘোষণা করে শিক্ষা মন্ত্রণালয়। এরপর থেকেই বন্ধ রয়েছে পাঠদান কার্যক্রম। তবে কবে নাগাদ শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে এ বিষয়ে এখনো সিদ্ধান্ত আসেনি।

শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল জানিয়েছেন, জেলা প্রশাসকদের পক্ষ থেকে নিজ নিজ এলাকার পরিবেশ পরিস্থিতি সম্পর্কে জানানোর পর তা পর্যালোচনা করে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে, বন্ধ থাকা প্রাথমিক বিদ্যালয়গুলো খোলার ব্যাপারে সিদ্ধান্ত নিতে রোববার (২৮ জুলাই) বৈঠকে বসবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। ওই বৈঠক থেকে প্রাথমিক বিদ্যালয়গুলো খোলা ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ।

শনিবার (২৭ জুলাই) গণমাধ্যমকে তিনি জানান, চলতি সপ্তাহের মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার চেষ্টা চলছে। বিদ্যালয় কবে খুলে দেয়া হবে, সে বিষয়ে সিদ্ধান্ত নিতে রোববার (২৮ জুলাই) বৈঠক অনুষ্ঠিত হবে। ওই বৈঠক থেকে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের