বুধবার,

২৩ অক্টোবর ২০২৪,

৭ কার্তিক ১৪৩১

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪,

৭ কার্তিক ১৪৩১

Radio Today News

বঙ্গভবনের সামনে বিক্ষোভ চলাকালে শিক্ষার্থীসহ চারজন গুলিবিদ্ধ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৫৬, ২২ অক্টোবর ২০২৪

আপডেট: ২৩:৫৭, ২২ অক্টোবর ২০২৪

Google News
বঙ্গভবনের সামনে বিক্ষোভ চলাকালে শিক্ষার্থীসহ চারজন গুলিবিদ্ধ

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে বিক্ষোভ চলাকালে এক শিক্ষার্থীসহ চারজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া সাউন্ড গ্রেনেডে একজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফয়সাল আহম্মেদ বিশাল (২০), ব্যবসায়ী শফিকুল ইসলাম সেলিম (৪৫), সাংবাদিক রাজু আহমেদ (২৫) ও ভিডিও জার্নালিস্ট রিপন রেজা (২৮)। 

সাউন্ড গ্রেনেডে আহত আরিফ খান (২০) কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

গুলিবিদ্ধ ফয়সাল বলেন, আমরা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনে ঢোকার চেষ্টা করি। এ সময় পুলিশ ও সেনাবাহিনীর বাধার মুখে পড়ি। ওখানে ছত্রভঙ্গ করার জন্য ছররা গুলি এবং সাউন্ড গ্রেনেড ছোড়ে। এ সময় কয়েকটি গুলি ডান পায়ের উরু ও বাম পায়ের গোড়ালিতে লাগে।  

গুলিবিদ্ধ অপর ব্যক্তি শফিকুল ইসলাম বলেন, রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে সংহতি প্রকাশ করে আমরা বঙ্গভবনের সামনে এসেছিলাম। আমি ব্যবসা করি। এক শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে আমার ডান পায়ে গুলি লাগে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, বঙ্গভবনের সামনে থেকে আহত অবস্থায় পাঁচ এসেছেন। এদের মধ্যে চারজন গুলিবিদ্ধ। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের