মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

দিনে ১০ হাজার রুপির বিনিময়ে কলকাতায় আত্মগোপনে সাবেক এমপি বাহার ও মেয়ে সূচনা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫১, ৫ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ০৯:৫১, ৫ সেপ্টেম্বর ২০২৪

Google News
দিনে ১০ হাজার রুপির বিনিময়ে কলকাতায় আত্মগোপনে সাবেক এমপি বাহার ও মেয়ে সূচনা

গত ৫ আগস্ট শেখ হাসিনা ভারতের পালানোর পর কলকাতায় আত্মগোপন করেছেন কুমিল্লা-৬ আসনের সাবেক এমপি বাহাউদ্দিন বাহার। একই সঙ্গেই আত্মগোপন করেছেন মেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনা। বর্তমানে বাবা ও মেয়ে কলকাতায় এক রাজনৈতিক নেতার আশ্রয়ে রয়েছেন। 

‘ওপি ইন্ডিয়া’ নামে ভারতের একটি সর্বভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দশ দিন আগে সীমান্ত পেরিয়ে তারা কলকাতায় এক রাজনৈতিক নেতার ছত্রছায়ায় অবস্থান করছেন। এর জন্য প্রতিদিন ১০ হাজার রুপি গুনতে হচ্ছে তাদের। সংবাদ মাধ্যমটির দাবি ভারত থেকে লন্ডনে গিয়ে রাজনৈতিক আশ্রয় নিতে পারেন তারা। 

সূত্র বলছে, অন্তত ১০ দিন আগে কুমিল্লার সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার চোরাই পথে ভারতে পাড়ি জমান। আর ২৯ আগস্ট রাতে কুমিল্লার বুড়িচং উপজেলা চারানল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন তাহসিন বাহার সূচনা। ভারতের ত্রিপুরা রাজ্যের বক্সনগর এলাকায় দুই দিন কাটিয়ে ৩১ আগস্ট (শনিবার) বিকেলে কলকাতায় বাবার কাছে পৌঁছান কুমিল্লা সিটি করপোরেশনের অপসারিত মেয়র তাহসীন বাহার সূচনা। আর অবৈধভাবে ভারতে প্রবেশের জন্য তাদের সহযোগিতা করেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতার ঘনিষ্ঠ একজন ব্যবসায়ী।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের