বৃহস্পতিবার,

০৪ জুলাই ২০২৪,

১৯ আষাঢ় ১৪৩১

বৃহস্পতিবার,

০৪ জুলাই ২০২৪,

১৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

হত্যার হুমকি জানতে পেরে ব্যারিস্টার সুমনের জিডি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৭, ৩০ জুন ২০২৪

Google News
হত্যার হুমকি জানতে পেরে ব্যারিস্টার সুমনের জিডি

অজ্ঞাতনামা চার-পাঁচজনের একটি গ্রুপ হত্যার জন্য মাঠে নেমেছে, নিজ নির্বাচনী এলাকার থানার ওসির মারফত বিষয়টি জানতে পেরে নিরাপত্তা নিয়ে শঙ্কায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শনিবার (২৯ জুন) রাজধানীর শেরেবাংলানগর থানায় জিডি করেন হবিগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য। জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন রাত ৮টার দিকে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থানকালে তাঁর নির্বাচনী এলাকা চুনারুঘাট থানার ওসি তাঁকে হোয়াটসঅ্যাপে কল করেন। ওসি তাঁকে বলেন, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল, তিন দিন আগে চার-পাঁচজনের একটি টিম মাঠে নেমেছে।

আপনি রাতে বাইরে বের হবেন না, সাবধানে থাকবেন। ’

তখন ব্যারিস্টার সুমন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ওই ব্যক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন সুমন। এ অবস্থায় বিষয়টি ভবিষ্যতের প্রয়োজনে ঢাকার শেরেবাংলানগর থানায় জিডির আবেদন করেন ব্যারিস্টার সুমন।

জিডিটির তদন্তভার পাওয়া শেরেবাংলানগর থানার উপপরিদর্শক (এসআই) মো. শরীফুজ্জামান শরীফ বলেন, ‘জিডির একটি কপি আমিও হাতে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের