শনিবার,

০৬ জুলাই ২০২৪,

২২ আষাঢ় ১৪৩১

শনিবার,

০৬ জুলাই ২০২৪,

২২ আষাঢ় ১৪৩১

Radio Today News

ঘর থেকে ৩ শিশুসহ একই পরিবারের পাঁচ সদস্যের লাশ উদ্ধার 

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ২ জুলাই ২০২৪

Google News
ঘর থেকে ৩ শিশুসহ একই পরিবারের পাঁচ সদস্যের লাশ উদ্ধার 

ভারতের মধ্যপ্রদেশে বাড়ির ভেতর থেকে তিন শিশুসহ একই পরিবারের পাঁচ সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এটি আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদনে বলা হয়, সোমবার সকালে মধ্যপ্রদেশের আলিরাজপুর জেলার গুনেরি পঞ্চায়েতের রাউদি গ্রামের ওই বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, রাকেশ ও ললিতা, এরা দুজন স্বামী-স্ত্রী। মৃতদের মধ্যে অন্য ৩ জন তাদের সন্তান। মেয়ে লক্ষ্মী, ছেলে প্রকাশ এবং অক্ষয়। ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৪ জনের লাশ। আর অন্যজনের লাশ বিছানায় শায়িত ছিল।

পুলিশ সূত্রে প্রতিবেদনে বলা হয়, রোববার রাতে ভয়াবহ এই ঘটনা ঘটে। সোমবার সকালে বাড়ির প্রধান রাকেশের এক কাকার নজরে আসে বিষয়টি। তিনিই প্রথম পুলিশে খবর দেন।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এক্ষেত্রে পরিবারের কোনো এক সদস্য অন্যদের হত্যা করে নিজে আত্মহত্যা করতে পারে বলেও ধারণা করছেন পুলিশ। তবে তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

স্থানীয়দের দাবি, ওই পরিবারের আত্মহত্যার কোনও কারণ আমরা দেখতে পাচ্ছি না। বাড়ির প্রধান রাকেশ কিংবা তার পরিবারের অন্য কেউ কোনও সমস্যার কথা তাদের কখনও জানাননি। তেমন কোনও সমস্যা থাকলে গ্রামের কেউ না কেউ বিষয়টি ঠিক জানতে পারত। এমনকী ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোটও পাওয়া যায়নি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের