সোমবার,

২৮ অক্টোবর ২০২৪,

১২ কার্তিক ১৪৩১

সোমবার,

২৮ অক্টোবর ২০২৪,

১২ কার্তিক ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৪ অক্টোবর, প্রেমের জীবনে সুখের জোয়ার এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৮, ২৪ অক্টোবর ২০২৪

Google News
আজকের রাশিফল ২৪ অক্টোবর, প্রেমের জীবনে সুখের জোয়ার এই চার রাশির!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। আপনি একটি আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃষ রাশি: চোখে ছানি রয়েছে এমন রোগীদের আজ দূষিত পরিবেশ এড়িয়ে চলতে হবে। এর পাশাপাশি সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ থেকে দূরে থাকুন। আপনি যদি বিদেশের একটি জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি হতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। বন্ধুবান্ধবদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আজ আপনি একটি খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই সেটি মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বই পড়তে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আপনি আজ একটি খেলাধূলা অথবা বিনোদনমূলক কাজকর্মে যুক্ত থাকতে পারেন। কোনও দীর্ঘস্থায়ী লগ্ন এড়িয়ে চলুন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার একটি নতুন পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি অবশ্যই ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবনে আজ অবশ্যই কিছুটা সময় দিন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। গৃহপ্রবেশের জন্য এই দিনটি অবশ্যই ভালো। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি উপহার পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ নিজের চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসবে। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। বাড়ির কাজকর্মগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে করার চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি নিজের জন্য অনেকটা সময় পাবেন। যদি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রিয়জনদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে চাইবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনি ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করতে পারেন।

ধনু রাশি: কোনও নতুন উদ্যোগ অথবা খরচের সম্ভাবনাকে পিছিয়ে দিন। আপনি আজ কোনও সামাজিক কাজকর্ম অথবা পরোপকারের মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করুন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনও কাজকর্ম করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাঁরা অযথা চিন্তা করবেন না। গৃহপরিচারিকা কাজে না আসায় আজ অর্ধাঙ্গিনীর ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। দিনের শুরুটা খুব একটা খারাপ না হলেও সন্ধ্যে নাগাদ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। বন্ধুবান্ধবদের কাছ থেকে আজ আপনি কোনও কাজে সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনি কোথাও কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়।

মীন রাশি: কোনও কাজে আজ আপনি সবার কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকলে নিজের জিনিসপত্রগুলি অত্যন্ত সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরি হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনার মানিব্যাগটিকে সাবধানে রাখুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের