শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২ অক্টোবর, ব্যবসায় বাজিমাত এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬, ২ অক্টোবর ২০২৪

Google News
আজকের রাশিফল ২ অক্টোবর, ব্যবসায় বাজিমাত এই চার রাশির!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ চাকরি পেতে পারেন। কোনও কাজে আপনি আজ আত্মীয়দের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনও কাজ শুরু করার পূর্বে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন এবং সেখানে গিয়ে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: বাড়ির কোনও কাজে আজ আপনি শিশুদের সাহায্য করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সচেতন থাকুন। কর্মক্ষেত্রে আজ শত্রুরা আপনার সাথে বন্ধুত্বের অভিনয় করতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন।

মিথুন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য আপনি আজ কোনও খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজ সেইসব ব্যক্তিদের সাথে বেশি করে কথা বলুন যাঁরা আপনাকে আপনার ভবিষ্যৎ সম্পর্কে সঠিক পথ প্রদর্শন করবেন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

কর্কট রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ রাখতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হবেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার কোনও ভুল পরিকল্পনার কারণে আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিচিত ব্যক্তিদের ওপর আজ নিজের কোনও সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। কোনও নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে আজ সেই সম্পর্কে সমস্ত তথ্য জেনে নেওয়ার চেষ্টা করুন। অত্যধিক খরচের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: মদ্যপানের বদভ্যাস থেকে মুক্তি পাওয়ার জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আর্থিক দিক থেকে আজ আপনি লাভবান হবেন। বন্ধুদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আজ আপনি ঘাড়ের অথবা পিঠের ব্যথায় ভুগতে পারেন। তাই, চিকিৎসকদের পরামর্শ গ্রহণ করুন। এই রাশির কিছু ব্যবসায়ী আজ অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে লাভবান হতে পারেন। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। কোনও ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে এই দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি আজ সমাজসেবার প্রতি মনোযোগ দেবেন। নিজের কোনও কাজ আজ অন্য কাউকে দিয়ে করাবেন না। বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

ধনু রাশি: আপনি আজ একটি শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। যার ফলে বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। কোনও নতুন কাজ শুরু করার পূর্বে আজ সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মকর রাশি: আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করলে আপনি লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কুম্ভ রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোনও কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আপনি আজ কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ হঠাৎ করেই কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম সাক্ষাৎ হয় তাঁদের সাথে যোগাযোগ বৃদ্ধি ঘটবে। আপনি আজ মোবাইল চালিয়ে বা টিভি থেকে অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের