শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৭ সেপ্টেম্বর, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৩, ২৭ সেপ্টেম্বর ২০২৪

Google News
আজকের রাশিফল ২৭ সেপ্টেম্বর, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। 

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। আর্থিক সমস্যার সম্মুখীন হলেও আপনি আজ সন্ধ্যে নাগাদ লাভবান হতে পারেন। পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের কারণে আপনার চিন্তা বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে খরচ বৃদ্ধি পেতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনি মামা বাড়ির একজন সদস্যের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: অতিরিক্ত অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনও কথা তাঁদের খারাপ লাগতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

কর্কট রাশি: কোনও নতুন পারিবারিক দায়িত্ব পাওয়ার কারণে আজ আপনার মানসিক উত্তেজনা বৃদ্ধি পেতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার ভালো কাজের পরিপ্রেক্ষিতে সম্মানিত হতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

সিংহ রাশি: কোনও সন্দেহজনক আর্থিক ক্ষেত্রে আজ অর্থ বিনিয়োগ করবেন না। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় সময় অতিবাহিত করতে পারেন। অর্থ সম্পর্কিত কোনও সমস্যার মুখোমুখি হওয়ায় আপনি আজ আপনার বাবা অথবা একজন অভিজ্ঞ অভিভাবকের কাছ থেকে কিছু পরামর্শ চাইতে পারেন। কোনও পারিবারিক মতবিরোধে উত্তেজিত হয়ে পড়বেন না। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আপনাকে ক্রুদ্ধ করতে পারে। তবে, নিজের মাথা ঠাণ্ডা রাখুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। আপনি আজ কোনও সমস্যার সম্মুখীন হলে দ্রুত সেটিকে সমাধান করে ফেলতে পারবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শরীরচর্চা করুন। আপনি আজ বন্ধুদের সাথে একটি পার্টিতে উপস্থিত হয়ে বিপুল অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও, আপনি আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান।। প্রেমের জীবনের সন্দেহপ্রবণ মানসিকতাকে পরিত্যাগ করুন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

মকর রাশি: শিশুদের সাথে আজকে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। আজ আপনি একটি ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য কোনও প্রতিযোগিতায় জয়লাভ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফের দিতে পারেন। আপনার একটি ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করেবন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের