মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৭ সেপ্টেম্বর, বড় চমকের সম্মুখীন হবে এই চার রাশি!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৭, ৭ সেপ্টেম্বর ২০২৪

Google News
আজকের রাশিফল ৭ সেপ্টেম্বর, বড় চমকের সম্মুখীন হবে এই চার রাশি!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। 

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আজ আপনি একটি খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কোনও কাজে আপনি আজ আপনার ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনার একটি আনন্দদায়ক শহরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে সেগুলি আপনার শরীরকে প্রভাবিত করবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি একটি পারিবারিক সমস্যা ভাগ করে নিতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবেন। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ চমকের সম্মুখীন হবেন। কোথাও সফরের আগে অবশ্যই প্রয়োজনীয় নথিগুলি নিজের কাছে রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: শারীরিক কোনও সমস্যার কারণে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ কাজে প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণের চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

সিংহ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পাশাপাশি, বিনিয়োগের আগে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সচেতনভাবে করুন। শিশুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। আজ আপনি একটি বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। নতুন কোনও ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের ক্ষেত্রে এই দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, আপনার কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সহকর্মীরা আপনার প্রশংসা করবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনও বিনোদনমূলক কাজকর্মের জন্য আজ অযথা সময় এবং অর্থ নষ্ট করবেন না। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রিয়জনদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন এবং তাঁদের বোঝার চেষ্টা করুন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ আপনাকে নজর দিতে হবে। বন্ধুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনি নিঃসঙ্গতা থেকে মুক্তি পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কোনও নতুন পরিকল্পনা অথবা প্রকল্প সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা একটি বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। তাই, প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনার অগ্রগতিতে ব্যাঘাত ঘটবে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, আপনার কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে সহকর্মীরা প্রশংসা করবেন। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি একটি পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।

মকর রাশি: আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। এর পাশাপাশি, একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকেও পরামর্শ নিতে পারেন। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি নদীর তীর বা পার্কে অথবা একটি মন্দিরে গিয়ে সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং, শক্তি সঞ্চয় করে ফের সেই কাজটিকে সঠিকভাবে করার চেষ্টা করুন। বাবার কাছ থেকে পাওয়া একটি পরামর্শ কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হবেন। ডাক মারফত আসা একটি চিঠি আজ পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। জীবনসঙ্গীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

মীন রাশি: আপনাকে আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যেটি আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। যার ফলে আপনার একটি গুরুত্বপূর্ণ কাজ আটকে যাবে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় স্মৃতি উপহার পাবেন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। সেখানে একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে আপনার দেখা হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের