মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৫ সেপ্টেম্বর, ভাগ্যের চাকা ঘুরবে এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৮, ৫ সেপ্টেম্বর ২০২৪

Google News
আজকের রাশিফল ৫ সেপ্টেম্বর, ভাগ্যের চাকা ঘুরবে এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: মনে রাখবেন, আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। গাড়ি চালানোর সময়ে রাস্তার বাঁকগুলিতে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়াদাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, নিয়মিতভাবে শরীরচর্চা করুন। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের পুরনো বন্ধুদের কাছ থেকে আজ কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে ব্যবসায়িক ক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে তাঁরা লাভবান হবেন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণের চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্ব একটি ইতিবাচক পরিবর্তন আসবে।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনের সুখ এবং শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। পরিবারে একজন নতুন সদস্যের আগমন ঘটতে পারে। যার ফলে খুশির আমেজ বজায় থাকবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনি নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার জন্য যথেষ্ট সময় পাবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

সিংহ রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। আপনি যদি অর্থ-সংক্রান্ত কোনও মামলায় জড়িত থাকেন সেক্ষেত্রে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবেন। যার ফলে, আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। শুধু তাই নয়, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। আপনি আজ নিজের স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। তবে, ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: অন্যের সমালোচনা করে আজ অযথা সময় নষ্ট করবেন না। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পাশাপাশি, আজ আপনি আর্থিক বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করতে পারেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ দ্রুত অর্থ উপার্জন করতে চাইবেন। কোনও পারিবারিক জমায়েতে আজ আপনি উপস্থিত থাকতে পারেন। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তাঁরা আজ কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বই পড়তে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

ধনু রাশি: আপনি আজ নিজের পছন্দমতো কোনও কাজ করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। অর্ধাঙ্গিনীর শরীর আচমকাই খারাপ হয়ে যাওয়ার কারণে আপনি ব্যস্ত হয়ে পড়বেন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ কোনও সামাজিক কাজকর্ম এবং দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের আজ ব্যবসায়িক ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য চাইলেও তা পাবেন না। যার ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে।

কুম্ভ রাশি: আপনি আজ আপনার মামাবাড়ির একজন সদস্যের কাছ থেকে আর্থিক দিক থেকে লাভবান হবেন। বাড়ির পরিবেশে আজ আপনি একটি অনুকূল পরিবর্তন করতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।

মীন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। অবসর সময়ে আপনি আজ মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ পরিকল্পনা করার আগে আজ অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন। আজ বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের