মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৩ অগাস্ট, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৮, ২৩ আগস্ট ২০২৪

Google News
আজকের রাশিফল ২৩ অগাস্ট, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে আপনাকে সচেতন থাকতে হবে। আজ সেইসব মানুষদের থেকে দূরে থাকুন যাঁদের কুঅভ্যাস আপনাকে প্রভাবিত করতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পেশাগত ক্ষেত্রে আজ আপনার বিদেশে যোগাযোগ বৃদ্ধি পাবে। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি অবশ্যই বজায় থাকবে।

বৃষ রাশি: পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে একটি মূল্যবান জিনিস কিনতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তা কে দূরে সরিয়ে রাখুন। আপনার ভাই-বোন আজ আপনার কাছ থেকে কোনও পরামর্শ চাইতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: আপনি আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম দেখা হয় তাঁদের সাথে যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: আপনি আজ একটি অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, আজ আপনি একটি প্রতিযোগিতামূলক খেলাধূলাতে অংশগ্রহণ করবেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি করতে গিয়ে আজ অনেকটা সময় অতিবাহিত হবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ হঠাৎ করেই কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁরা তাঁদের নিকটজন অথবা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করেছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে তাঁরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কোনও দীর্ঘস্থায়ী রোগের কারণে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আপনার একটি ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যে সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। আপনি আজ সমস্যার মধ্যে থাকা একজন ব্যক্তিকে সাহায্য করতে পারেন। বিদেশে থাকেন এমন একজন আত্মীয়র কাছ থেকে আজ আপনি উপহার পাবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। এই রাশির ব্যবসায়ীদের আজ সচেতন থাকতে হবে। আপনি আজ সন্ধ্যে নাগাদ সমস্ত কাজ শেষ করে কোনও পার্কে অথবা নির্জন জায়গায় একাকী সময় অতিবাহিত করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।

বৃশ্চিক রাশি: বয়স্ক ব্যক্তিদের তাঁদের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। প্রাচীন কোনও জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন। পরিবারে আজ কোনও উৎসবের আমেজ বজায় থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিশ্রাম গ্রহণ করুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার অতিরিক্ত অর্থ আজ এমন একটি জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে প্রয়োজনের সময়ে আপনি তা পেতে পারেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। কারণ, আজ কেউ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ কিছু সামাজিক কাজকর্ম এবং দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ আপনাকে নজর দিতে হবে। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

কুম্ভ রাশি: আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনও কাজে আজ আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মীন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনও কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের