মঙ্গলবার,

০২ জুলাই ২০২৪,

১৭ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

০২ জুলাই ২০২৪,

১৭ আষাঢ় ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৪ জুন, ভাগ্যের চাকা ঘুরবে এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:০৬, ২৪ জুন ২০২৪

Google News
আজকের রাশিফল ২৪ জুন, ভাগ্যের চাকা ঘুরবে এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। আজ নিজের কোনো সিদ্ধান্ত জোর করে অন্য কারোর ওপর চাপিয়ে দেবেন না। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

মিথুন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সচেতন হন এবং সেই সম্পর্কে বিস্তারিত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনো নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি যদি একদিনের ছুটি নিয়ে কোথাও বেড়িয়ে আসতে চান তাহলে আজকেই সেটি নিয়ে ফেলুন। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করুন যেগুলি আপনাকে মানসিক দিক থেকে চাপমুক্ত রাখবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আজ তর্কের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, ওজন কমানোর প্রতি মনোযোগ দিন। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ ব্যবসায়িক ক্ষেত্রে অথবা কর্মক্ষেত্রে সুবিধা পেতে পারেন। পরিবারের সদস্যদের আজ আর্থিক দিকটি সম্পর্কে সতর্ক করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনার প্রেমের জীবনে আজ একটি চমক ঘটতে পারে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

সিংহ রাশি: আত্মীয়দের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অযথা অর্থব্যয় থেকে আজ আপনাকে বিরত থাকতে হবে। পাশাপাশি, সন্দেহজনক আর্থিক পরিকল্পনা অবশ্যই এড়িয়ে চলুন। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেই সম্পর্কে সচেতন থাকুন। নাহলে আপনি প্রতারিত হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি পিকনিকে যেতে পারেন। সেখানে গিয়ে কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজেদের জন্য অবসর সময় পেতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কন্যা রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। শুধু তাই নয়, অনেকেই আপনার সামনে প্রশংসা বর্ষণ করবেন। বাবার কাছ থেকে পাওয়া কোনো গুরুত্বপূর্ণ পরামর্শকে কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। পাশাপাশি, শিশুদের সাথে সময় কাটাতে ভুলবেন না। এরফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

তুলা রাশি: অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। ব্যবসায়িক বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থতার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আত্মীয়দের সাথে আজ আপনার কোথাও ছোট সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

ধনু রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি আজ আপনি সম্পন্ন করতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের আজ সতর্ক থাকতে হবে। নাহলে তাঁরা প্রতারণার সম্মুখীন হতে পারেন। মনে রাখবেন, আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মকর রাশি: আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে আপনি প্রতারিত হতে পারেন। কর্মক্ষেত্রে অত্যন্ত ব্যস্ততার মধ্যে আজকের দিনটি অতিবাহিত হয় আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। যাঁরা নিজেদের ঘনিষ্ঠজন অথবা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করেছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের আজ আপনার অতিরিক্ত উদারতার সুযোগ নিতে দেবেন না। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি দ্রুত সেটিকে সমাধান করে ফেলতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা কাউকে আঘাত দিতে পারে। একজন দূর সম্পর্কের আত্মীয়র কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে চাপে ফেলতে পারে।

মীন রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো চমকপ্রদ ধারণাকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির কাছ থেকে দূরে রয়েছেন তাঁরা আজ একে অপরকে অত্যন্ত “মিস” করতে পারেন। আজ অত্যধিক পরিমাণে টিভি দেখবেন না বা মোবাইল চালাবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের