মঙ্গলবার,

০২ জুলাই ২০২৪,

১৭ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

০২ জুলাই ২০২৪,

১৭ আষাঢ় ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২২ জুন, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৪২, ২২ জুন ২০২৪

Google News
আজকের রাশিফল ২২ জুন, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনি আজ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে কোনো সমস্যার সম্মুখীন হওয়ায় আজ আপনার মন প্রভাবিত হবে। আজ আপনার একজন পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আপনার মন আজ কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। যাঁরা এখনও বেতন পাননি তাঁরা আর্থিক বিষয় উদ্বেগ প্রকাশ করতে পারেন এবং তাঁদের বন্ধুদের কাছ থেকে ঋণ চাইতে পারেন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। কোন কারণবশত আজ হঠাৎই কর্মক্ষেত্রে দ্রুত ছুটি হয়ে যাওয়ার কারণে আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি যদি কোথাও থেকে ঋণ নেওয়ার চেষ্টা করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি পেতে পারেন। বাড়িতে আজ অতিথিদের সমাগম ঘটবে। পাশাপাশি, তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রিয়জনদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ নিজে থেকে কোনো সমস্যা জড়িয়ে পড়বেন না। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনি বাড়িতে, বাবা-মায়ের পছন্দের খাবার আনতে পারেন। যার ফলে বাড়িতে একটি ইতিবাচক পরিবেশ তৈরি হবে।

কর্কট রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। কোনো কারণবশত আজ কর্মক্ষেত্রে দ্রুত ছুটি হয়ে যাওয়ার কারণে আপনি তাড়াতাড়ি বাড়িতে এসে পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। আজ কারোর ওপর নিজের কোনো মতামত জোর করে চাপিয়ে দেবেন না। আপনি আজ বাড়িতে এমন একটি পুরনো জিনিস খুঁজে পেতে পারেন যেটিকে পরিষ্কার করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার একজন বন্ধুকে আজ আপনি সাহায্য করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

তুলা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন আজ বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে। তাই, নিজেকে সংযত করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার সঠিক পর্যবেক্ষণ ক্ষমতা আজ অন্যদের থেকে আপনাকে এগিয়ে থাকতে সাহায্য করবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস থাকলেও অত্যধিক কাজের চাপের কারণে আপনি বিরক্ত হয়ে পড়বেন। বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হতে পারবেন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আজ ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হতে পারেন। আত্মীয়দের সাথে আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। সম্পত্তির উত্তরাধিকার নিয়ে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে, আপনার শরীর প্রভাবিত হবে। আপনি যদি বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনার চিন্তা বাড়িয়ে দিতে পারে। কোনো কাজে আজ আপনি ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনি আজ নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। যার ফলে পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কিছুটা সময় কাটাবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কুম্ভ রাশি: শৈশবের কোনো স্মৃতি আজ আপনি রোমন্থন করতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা কোনো কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও হঠাৎ করে তাঁর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে তা সম্ভব হবে না।

মীন রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়াদাওয়ার বিষয়ে আপনাকে সচেতন থাকতে হবে। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি সঞ্চয় করার লক্ষ্যে আজ বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করতে পারেন। একজন দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া একটি অপ্রত্যাশিত বার্তা আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় রাখবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের