মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪,

৭ কার্তিক ১৪৩১

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪,

৭ কার্তিক ১৪৩১

Radio Today News

সুখবর এলো জেনিফার লরেন্সের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪০, ২১ অক্টোবর ২০২৪

Google News
সুখবর এলো জেনিফার লরেন্সের

ফের মা হতে যাচ্ছেন অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স। কুক ম্যারোনি ও জেনিফার দম্পতির এটি দ্বিতীয় সন্তান। যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন ভোগ-কে এ তথ্য নিশ্চিত করেছেন জেনিফার লরেন্সের মুখপাত্র।  

ভোগ ম্যাগাজিন জানিয়েছে, ১৯ অক্টোবর রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডিনারের জন্য বের হন ৩৪ বছর বয়সি জেনিফার লরেন্স। সাদা টি-শার্টের সঙ্গে সোয়েটার পরেছিলেন জেনিফার। পোশাকের ওপর দিয়ে তাঁর বেবি বাম্প স্পষ্ট দেখা যায়।

২০১৮ সালের জুনে জেনিফার লরেন্সের কাছের বন্ধু লরার মাধ্যমে পরিচয় হয় কুকের সঙ্গে। একই বছর প্রেমে পড়েন এই জুটি। কিন্তু ব্যক্তিগত সম্পর্ককে আড়ালে রাখেন জেনিফার লরেন্স। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বাগদান সারেন। একই বছরের ১৯ অক্টোবর বিয়ে করেন এই যুগল।

২০২১ সালে মুক্তি পায় জেনিফার লরেন্স অভিনীত ‘ডোন্ট লুক আপ’ সিনেমা। এর শুটিং চলাকালে দ্বিতীয়বার গর্ভপাত হয়। ২০২২ সালের ফেব্রুয়ারিতে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তার বয়স এখন দুই বছর।  

গর্ভপাতের মতো কঠিন সময় পার করার পর, বিষয়টি নিয়ে সামাজিকভাবে সচেতনতার জন্য কাজ করেন জেনিফার। গর্ভপাতবিরোধী আইনের প্রভাব নিয়ে ‘জুরাউস্কি ভার্সেস টেক্সাস’ শিরোনামে একটি ডকুমেন্টারি হিলারি ক্লিনটনের সঙ্গে প্রযোজনা করেন জেনিফার।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের