শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

Radio Today News

মেজাজ হারালেন পরীমনি, সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালি

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৬:২৭, ১০ অক্টোবর ২০২৪

Google News
মেজাজ হারালেন পরীমনি, সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির বিরুদ্ধে এক সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালির অভিযোগ উঠেছে। দু’জনের কথোপকথনের সাড়ে ছয় মিনিটের একটি অডিও ক্লিপ যমুনা টেলিভিশনের হাতে এসেছে। যেখানে একপাশে কথা বলছিলেন সাংবাদিক মেহনাজ খান এবং অপর পাশে পরীমনি ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে।

ঘটনার সূত্রপাত একটি ফেসবুক পোস্ট থেকে। নিজের পোষাপ্রাণীর (কুকুর, যার নাম পুটু) প্রতি ভালোবাসা প্রকাশ করে একটি লম্বা স্ট্যাটাস দেন পরী। পোস্টে নিজ সন্তান রাজ্যের আগমনের পর তাকে সময় দিতে গিয়ে পুটুর সাথে যে দূরত্ব তৈরি হয়েছে, সেকথা জানান তিনি। সন্তান আসার পর নিতান্তই পুটুকে আগের মতো সময় দিতে পারছিলেন না অভিনেত্রী। এক পর্যায়ে সন্তানের সাথে পোষাপ্রাণীর বন্ধুত্ব তৈরির চেষ্টার কথাও লেখেন।

সেই স্ট্যাটাস ঘিরে প্রথম সারির একটি গণমাধ্যম খবর প্রকাশ করে, যার শিরোনাম ছিল, ‘বড় একটা ভুল করে অনুশোচনায় ভুগছি: পরীমণি’। পরবর্তীতে বিনোদন সাংবাদিক মেহনাজ খান সেই নিউজ কার্ডটি শেয়ার করেন। তবে শেয়ার করার সময় ক্যাপশনে তিনি লেখেন, ‘ইনজেনারেল — আর কি? এমন মানুষকে বিশ্বাস করা যার মাশুল বাচ্চারও দিতে হয়’।

এতেই চটে যান ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। প্রথমে সাংবাদিক মেহনাজ খানের সেই পোস্টে নিজের ব্যক্তিগত আইডি দিয়ে মন্তব্য করে বলেন, তার শেয়ার করা ক্যাপশনটি তিনি বোঝেন নি। উত্তরে মেহনাজ খান নায়িকাকে বলেন, ‘আপনাকে মিন করে কিছুই লিখিনি। আমি আমার বিষয় এবং আমার সন্তানের পরিস্থিতি নিয়ে লিখেছি।’

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের