শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

Radio Today News

একই মঞ্চে নব্বইয়ের জনপ্রিয় ৪ ব্যান্ড

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৩৬, ৪ অক্টোবর ২০২৪

Google News
একই মঞ্চে নব্বইয়ের জনপ্রিয় ৪ ব্যান্ড

নব্বই দশক বাংলা ব্যান্ড সংগীতের সোনালি যুগ। তখন দেশের প্রতিটি অঞ্চলে ছড়িয়ে পড়তে শুরু করে ব্যান্ডের গান। ওপেন এয়ার কনসার্টে ব্যস্ত সময় পার করে ব্যান্ডগুলো। রক মিউজিকে মাতোয়ারা বাংলা ব্যান্ডের লাখো লাখো শ্রোতা। নিজেদের একক অ্যালবামের পাশাপাশি তখন মিক্সড অ্যালবামেও গাইতেন ব্যান্ড তারকারা।

 প্রিয় ব্যান্ড বা ব্যান্ডের ভোকালদের অ্যালবাম কিনতে দোকানে ভিড় করতেন শ্রোতারা, কনসার্টেও দেখা যেত দর্শকের উপচে পড়া ভিড়।


গত এক দশকে ব্যান্ড মিউজিকের জনপ্রিয়তায় ভাটা পড়লেও নব্বই দশকের ব্যান্ডগুলোর আবেদন কমেনি এখনও। তরুণদের মনে ও মগজে এই ব্যান্ডগুলো এখনও কাঁপন ধরিয়ে দেয় সুরের দোলায়। পুরনো গান শুনে নস্টালজিক হয়ে পড়েন অনেক শ্রোতাই। সেই নব্বইয়ের জনপ্রিয় চারটি ব্যান্ড নিয়ে এবার আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্ট। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে ‘নগরবাউল’, ‘আর্ক’, ‘মাইলস’ ও ‘দলছুট’।
আগামী ১৮ অক্টোবর বিকেলে রাজধানীর পূর্বাচলের 

ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়।
ইতোমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। ‘গেট সেট রক‘-এ দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট— ভিআইপি ২ হাজার ৪০০ টাকা এবং সাধারণ ১ হাজার ৪০০ টাকা। আয়োজন শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেয়া হবে দুপুর ৩টায়।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের