শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

Radio Today News

গুলিবিদ্ধ গোবিন্দর জবানবন্দি রেকর্ড, অসঙ্গতি খুঁজে পেয়েছেন পুলিশ!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:১২, ২ অক্টোবর ২০২৪

আপডেট: ২০:৫০, ২ অক্টোবর ২০২৪

Google News
গুলিবিদ্ধ গোবিন্দর জবানবন্দি রেকর্ড, অসঙ্গতি খুঁজে পেয়েছেন পুলিশ!

নিজের রিভলবার থেকে নিজেই গুলিবিদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে কলকতার উদ্দেশে রওনা দেওয়ার সময় এ ঘটনা ঘটে। নিজের কাছে রাখা লাইসেন্সপ্রাপ্ত রিভলবারটি নেড়েচেড়ে দেখার সময় হাত থেকে পড়ে যায়। গুলি ছুটে এসে লাগে অভিনেতার পায়ে। যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি। এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, অস্ত্রপচারে প্রায় ১০টি সেলাই পড়েছে তাঁর পায়ে। 

অন্যদিকে, এ ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ। তদন্তে নেমে ইতিমধ্যে অভিনেতার কাছ থেকে জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তবে বয়ানে নাকি তাঁরা অসঙ্গতি খুঁজে পেয়েছেন!

প্রাথমিকভাবে জানা গিয়েছিল, মঙ্গলবার ভোর ৪টা ৪৫ মিনিটে দুর্ঘটনা ঘটে। এদিন তাঁর কলকাতায় আসার কথা ছিল, রওনা দেওয়ার আগে নিজের কাছে রাখা রিভলবারটি হাত থেকে হঠাৎই পড়ে যায়। গুলি এসে লাগে পায়ে। 

পুলিশের কাছে এই অভিনেতা জানিয়েছেন, রিভলবার পরিষ্কার করার জন্য তিনি হাতে নিয়েছিলেন। সেইসময় তা ‘আনলকড’ ছিল। বন্দুকটি প্রায় ২০ বছরের পুরনো। কিন্তু অভিনেতার এই বয়ানে সন্তুষ্ট নয় পুলিশ।

স্থানীয় গণমাধ্যমকে সূত্র বলছে, অভিনেতার বয়ান ফের রেকর্ড করা হতে পারে। এ ছাড়া অভিনেতার মেয়ে টিনা আহুজাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

তবে এখন গোবিন্দ কিছুটা সুস্থ আছেন। তাঁর ম্যানেজার শশী সিং গতকাল দুপুরে বলেছিলেন, ‌‘গোবিন্দ কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। বাড়ি থেকে বেরোনোর আগে ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি বের হয়ে আসে। তাঁর পায়ে গুলি লেগেছে। চিকিৎসকেরা অস্ত্রোপচার করে গুলি বের করতে সক্ষম হয়েছেন। এখন তিনি অনেকটাই ভালো আছেন। হাসপাতালেই রয়েছেন।’

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের