শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

শনিবার,

০৫ অক্টোবর ২০২৪,

২০ আশ্বিন ১৪৩১

Radio Today News

নিজেকে গৃহবন্দি রাখার কারণ জানালেন বিপাশা বসু!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪

Google News
নিজেকে গৃহবন্দি রাখার কারণ জানালেন বিপাশা বসু!

বিয়ের পর সংসারধর্ম পালন করতে গিয়ে নিজেকে অনেকটা গৃহবন্দি করে ফেলেছেন বিপাশা বসু। বলিউডের অ্যাওয়ার্ড ও সিনেমা প্রিমিয়ার অনুষ্ঠান থেকে শুরু করে তারকাদের ঘরোয়া আয়োজনে খুব একটা দেখা মেলে না এই অভিনেত্রীর। মাতৃত্বের স্বাদ পাওয়ার পর রীতিমতো অন্তরালেই চলে গেছেন বলা যায়। যে কারণে আজকাল অভিনেত্রীর সতীর্থরা অনুযোগে বলেন, ‘বিপাশা অনেকটাই বদলে গেছেন।’

তাদের এই কথা যে মিথ্যা নয়, তা স্বীকার করেছেন বিপাশা নিজেও। পাশাপাশি চমকে দিয়েছেন, এটা বলেও ‘প্রেমই আমাকে বদলে দিয়েছে।’ তাঁর মুখে এ কথা শোনার পর বলিউড বাসিন্দা থেকে নেটিজেন অনেকেই কৌতূহলী হয়ে উঠেছেন তাঁর বদলে যাওয়ার রহস্যটা জানতে। সেটি বুঝতে পেরে বিপাশা নিজেই খোলাসা করেছেন ধাপে ধাপে তাঁর বদলে যাওয়ার ইতিহাস।

সম্প্রতি একটি থ্রোব্যাক ভিডিওতে তিনি বলেছেন, ‘নিজেকে বদলে ফেলার শুরু সেই কৈশোরে, যখন আমি স্কুলে পড়ি। একদিন আমি স্কুল থেকে ফিরে মাকে বললাম, আমি প্রেমে পড়েছি। এ কথা শোনার পর মা বজ্রাহতের মতো এক সেকেন্ডও দাঁড়িয়ে থাকতে পারেনি; বিছানায় বসে পড়ে মুহূর্তের মধ্যে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। সেদিনের পর পোশাক-পরিচ্ছদও বদলে ফেলছিলাম। সালোয়ার-কামিজ আর কুর্তা পরা শুরু করার ছাড়াও খাবার-দাবারের তালিকা থেকে ছেঁটে ফেলেছিলাম সবরকম আমিষ জাতীয় খাবার। এ সবই করেছিলাম প্রেমিকের পছন্দ বলে। এরপর বাড়ির সদস্যদের সরাসরি জানিয়ে দিয়েছিলাম, তাঁকেই বিয়ে করব যার প্রেমে পড়েছি। যদিও ভালোবাসায় খাদ ছিল না, তারপর তা টেকেনি মুম্বাই চলে আসার কারণে। সত্যি এটাই, আমি যখন প্রেম পড়েছি, তখন হৃদয় নিংড়ানো ভালোবাসা থাকে প্রিয় মানুষটির জন্য। কিন্তু সেটা অনেকেই বোঝেননি। যারা আজকের বদলে যাওয়া নিয়ে নানা কথা বলেন, তারা আসলেই বুঝবেন না সত্যিকারের প্রেম কীভাবে মানুষকে বদলে দেয়।’ 

প্রসঙ্গত, মুম্বাইয়ে পাড়ি জমানোর পর আরও কয়েকবার প্রেম এসেছে বিপাশা বসুর জীবনে। ১৯৯৬ থেকে ২০০২ সাল পর্যন্ত অভিনেতা ডিনো মারিওর সঙ্গে সম্পর্কের জালে বাঁধা পড়েছিলেন। সেই সম্পর্কের সুতো ছিঁড়ে গিয়েছিল। এরপর ২০০২ সালে ‘জসম’ সিনেমার শুটিং চলাকালীন, অভিনেতা জন আব্রাহামের সঙ্গে শুরুতে হয় তাঁর ডেটিং পর্ব। টানা ৯ বছর প্রেম করার পরও ২০১১ সালে সম্পর্কোচ্ছেদ হয় তাদের।

পরবর্তী সময়ে ‘নো-অ্যান্ট্রি’খ্যাত অভিনেত্রী অভিনেতা হারমান বাওয়াজোর  সঙ্গে ডেট করলেও ২০১৪ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সর্বশেষ ‘অ্যালন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন অভিনেতা করণ সিং গ্রোভারের। এরপর আর বিচ্ছেদ নয়, প্রেম থেকে পরিণয়ের পথে হাঁটা শুরু করেন করণ ও বিপাশা। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসার মধ্য দিয়ে শুরু হয় তাদের নতুন অধ্যায়। ২০২২ সালে এই জুটির ঘর আলো করে পৃথিবীতে আসে তাদের কন্যা দেবী বসু সিং গ্রোভার।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের