মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪,

১ আশ্বিন ১৪৩১

Radio Today News

আমি তো ব্যারিস্টার সুমনের বউ লাগি না: পিয়া

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:০১, ২১ আগস্ট ২০২৪

Google News
আমি তো ব্যারিস্টার সুমনের বউ লাগি না: পিয়া

মডেল ও অভিনেত্রী এবং সুপ্রিম কোর্টের আইনজীবীও জান্নাতুল ফেরদৌস পিয়া। তিনি হবিগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য এবং সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের সঙ্গে কাজ করে থাকেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা গণআন্দোলনের চাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করেছেন। সেই সঙ্গে তার মন্ত্রী-এমপিরাও গা ঢাকা দিয়েছেন। তেমনই সরকার পতনের পর কোনো খোঁজ পাওয়া যায়নি সুমনের। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র কৌতূহল, কোথায় আছেন সুমন। 

এদিকে গতকাল সোমবার সন্ধ্যার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পিয়া। তবে ভিডিওতে তার অবস্থান সম্পর্কে কোনো তথ্য দেননি তিনি।

ব্যারিস্টার সুমনের বিষয়ে পিয়া বলেন,‘বর্তমানে ব্যারিস্টার সুমন কোথায় আছেন, তা জানি না। আমি তো আর উনার (সুমন) বউ লাগি না। তার বউকে যদি খুঁজে পান, তাহলে তার কাছে উনার সম্পর্কে জানতে চান। আর মনে করেন আমি যদি জানি, তাহলে কি আপনাদের বলব?’

তিনি বলেন, ‘কীভাবে জানব আমি? এই অবস্থায় সে যদি দেশে থাকে তাহলে কি আমাকে ফোন দেবে? কী করে ভাবলেন এমনটা? তার চেম্বারে অন্য যারা কাজ করেন, বরং তাদের সঙ্গে যোগাযোগ করে দেখতে পারেন। কেননা, তার সঙ্গে মাত্র দেড় বছর কাজ করেছি আমি।’

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের