শনিবার,

২১ সেপ্টেম্বর ২০২৪,

৬ আশ্বিন ১৪৩১

শনিবার,

২১ সেপ্টেম্বর ২০২৪,

৬ আশ্বিন ১৪৩১

Radio Today News

শিক্ষা ও তারুণ্যের কথা বলে দ্যা ডেইলি ক্যাম্পাস

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:২৩, ২১ সেপ্টেম্বর ২০২৪

Google News
শিক্ষা ও তারুণ্যের কথা বলে দ্যা ডেইলি ক্যাম্পাস

শিক্ষা, শিক্ষাঙ্গন এবং তারুণ্যের তথ্যে গল্পে সাজানো পূর্ণাঙ্গ অনলাইন সংবাদমাধ্যম দ্যা ডেইলি ক্যাম্পাস। ২০১৮ সালে যাত্রা শুরু দ্যা ডেইলি ক্যাম্পাসের। এরপর থেকেই শিক্ষার্থী, তারুণ্য এবং ক্যাম্পাসভিত্তিক সব ধরনের সংবাদ প্রকাশ করে আসছে thedailycampus.com

যাত্রার বছরে শিক্ষার্থী চাকরিপ্রত্যাশীদের বিশ্বস্ত উৎস হিসেবে এই প্ল্যাটফর্মটির রয়েছে কয়েক কোটি ব্যবহারকারী। বর্তমানে দ্যা ডেইলি ক্যাম্পাসের ফেসবুক পেজসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ফলোয়ার প্রায় লাখ

শুধু বাংলাদেশ নয়, বিশ্বের বিভিন্ন দেশে বাংলা ভাষাভাষীদের তরুণ শিক্ষার্থীদের জন্য আশীর্বাদ হয়ে এসেছে দ্যা ডেইলি ক্যাম্পাস। শিক্ষা, শিক্ষাঙ্গনের সর্বশেষ সংবাদ, বিশ্লেষণমূলক প্রতিবেদন; সব ক্ষেত্রেই পাঠকদের কাছ থেকে জানার বিষয়টি অনেক সহজ করে দিয়েছে অনলাইন এই প্ল্যাটফর্মটি।

২০২০ সালে দেশের প্রথম শিক্ষাবিষয়ক অনলাইন নিউজ পোর্টাল হিসেবে দ্যা ডেইলি ক্যাম্পাস নিবন্ধনের জন্য সরকারের অনুমোদন পেয়েছিল। শিক্ষা, শিক্ষার্থী এবং তরুণদের তথ্য গল্প বস্তুনিষ্ঠতার সঙ্গে তুলে ধরার পাশাপাশি দ্যা ডেইলি ক্যাম্পাস দেশে আর্থসামাজিক সমস্যা দূর করা এবং শিক্ষাঙ্গনের নীতিনির্ধারণী বিভিন্ন বিষয় নিয়ে গোলটেবিলেরও আয়োজন করা হয়।

শুধু শিক্ষার্থী চাকরিপ্রত্যাশীরা নয়, শিক্ষক অভিভাবকরাও যেন সহজে শিক্ষা, শিক্ষাঙ্গন এবং চাকরি সম্পর্কিত যেকোনো তথ্য সহজেই পেতে পারে সেজন্য বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে পরিচিতি পেয়েছে দ্যা ডেইলি ক্যাম্পাস।

দ্যা ডেইলি ক্যাম্পাসের সম্পাদক মাহবুব রনি বলেন, শিক্ষা, শিক্ষার্থী এবং তরুণদের তথ্য গল্প বস্তুনিষ্ঠতার সঙ্গে প্রচার প্রকাশ করছে দ্যা ডেইলি ক্যাম্পাস। সৎ নিরপেক্ষ সাংবাদিকতার চর্চায় আমরা নিরন্তর চেষ্টা করবো। পাঠক শুভাকাঙ্ক্ষীরা আমাদের পথচলায় সঞ্জীবনী শক্তি হিসেবে কাজ করছে।

তিনি বলেন, আমরা যে ধরনের মানের সাংবাদিকতা করতে চাই, নানা সীমাবদ্ধতার কারণে তা করতে পারি না। সেই মান উন্নয়ন কনটেন্টে বৈচিত্র্য আনতে আমাদের তরুণ দল আরও দায়িত্বশীল গতিশীল হবে। সঠিক তথ্যপ্রবাহ নিশ্চিতে ভূমিকা রাখার পাশাপাশি ভুল তথ্য দূর করতে আরও উদ্যমী হয়ে কাজ করবে দ্যা ডেইলি ক্যাম্পাস।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের