রোববার,

২৭ অক্টোবর ২০২৪,

১২ কার্তিক ১৪৩১

রোববার,

২৭ অক্টোবর ২০২৪,

১২ কার্তিক ১৪৩১

Radio Today News

সব রাজনৈতিক দলকে সতর্ক করলেন ডা. শফিকুর রহমান

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৪, ২৬ অক্টোবর ২০২৪

Google News
সব রাজনৈতিক দলকে সতর্ক করলেন ডা. শফিকুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা পরিষ্কার বলতে চাই জাতীয় ঐক্যের ভিত্তি হবে ২৪ এর গণবিপ্লব। এই গণবিপ্লবের চেতনাকে পাশ কাটিয়ে আমাদের দল এবং অন্য কোনো দল যাতে ভিন্ন পথে হাঁটার চিন্তা না করে। যারাই হাঁটবেন তাদেরও স্বৈরাচারের রাস্তা ধরতে হবে। এজন্য আমি আমার দলকেও সতর্ক করছি, সব রাজনৈতিক দলকে সতর্ক করছি। জনগণের চেতনার বিপক্ষে আমরা যেন কেউ না দাঁড়াই। জনগণের ন্যায্য দাবিকে পাশ কাটানোর চেষ্টা বা দুঃসাহস যাতে আমরা কেউ না দেখাই। 

শুক্রবার গাজীপুর জেলা জামায়াতে ইসলামীর রুকন (সদস্য) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বাংলাদেশে জামায়াতের এই সর্বোচ্চ নেতা বলেন, এজন্য আমাদের বার্তা পরিষ্কার। আমরা বলেছি, দল যার যার। দেশ আমাদের সবার। দেশের মৌলিক স্বার্থে দলগুলোর মধ্যে কোনো ধরনের বিভাজন এই জাতি কামনা করে না। সঙ্কট এসেছে, আছে এবং আসবে। সব এই জাতি ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবে। এর জন্য প্রয়োজন জাতির ইস্পাত কঠিন ঐক্য। 

তিনি বলেন, রাজনীতিতে বলা হয়- ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। কিন্তু বাংলাদেশের ৫৩ বছরের ইতিহাসে এই স্লোগান রাজনীতিবিদরা প্রমাণে ব্যর্থ হয়েছে। আগামীতে আমাদের সন্তানেরা বর্তমান প্রজন্ম আর এই ব্যর্থতা দেখার জন্য প্রস্তুত নয়। আমরা একটা মানবিক বাংলাদেশ চাই।  

একই সঙ্গে যুবকদের যোগ্যতার বিকাশ ঘটিয়ে সব চ্যালেঞ্জ মোকাবেলা করে বাংলাদেশকে একটি যোগ্য, মজবুত ও উন্নয়নের উন্নয়নের ভিত্তির ওপর দাঁড় করার প্রত্যয় ব্যক্ত করেন জামায়াতের আমির। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের