বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪,

৪ আশ্বিন ১৪৩১

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪,

৪ আশ্বিন ১৪৩১

Radio Today News

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত মোকছেদকে সরাতে গিয়ে প্রাণ গেল আরও ২ জনের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:৩৩, ১৬ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৫:২০, ১৬ সেপ্টেম্বর ২০২৪

Google News
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত মোকছেদকে সরাতে গিয়ে প্রাণ গেল আরও ২ জনের

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার হিরাডাঙ্গা-সুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সুরাপাড়া গ্রামের কৃষক মকছেদ ওরফে আঙ্গার আলী মোল্লা রোববার রাতে বাড়ির পেছনের পেঁপে বাগানে যায়। সেখানে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মারা যায়।

জানা যায়, রোববার বিকেলে ঝড়-বৃষ্টিতে মোকছেদ মোল্লার বাড়ির পেছনে বিদ্যুতের তারের ওপর একটি পেঁপে গাছ ভেঙে পড়ে। সেসময় মোকছেদ তারের ওপর থেকে গাছ সরাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এরপর সারারাত পরিবারের সদস্য ও প্রতিবেশিরা খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে সকালে সাড়ে ১০টার দিকে বাড়ির পেছনে মোকছেদ মোল্লার মরদেহ দেখতে পায়। পরে ওই তার থেকে মোকছেদকে সরাতে তার গায়ে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন রেশমা খাতুন ও হাসিনা বেগম। সেসময় খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা আহত দুজনকে সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শাশুড়ি ও ছেলের বৌয়ের মৃত্যু হয়। এ তথ্য নিশ্চিত করেন সদর থানার ওসি শাহীন উদ্দিন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের