রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

Radio Today News

স্পিড বোটের ধাক্কায় এমপি মিতা আহত, বোটচালক গ্রেপ্তার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫১, ১২ জুলাই ২০২৪

Google News
স্পিড বোটের ধাক্কায় এমপি মিতা আহত, বোটচালক গ্রেপ্তার

 সন্দ্বীপ চ্যানেলে বঙ্গোপসাগরে স্পিড বোটের ধাক্কায় নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিতা এমপিসহ ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় স্পিড বোটচালক অভিমন দাশ ওরফে অভি দাশকে (৩৬) গ্রেপ্তার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।

 অভিমন দাশ সীতাকুণ্ড উপজেলার বড় কুমিরা ঘাটঘর হিমাংসু সরদারের বাড়ির দীনবন্ধু দাসের ছেলে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০ টার দিকে সন্দ্বীপ উপজেলায় যাওয়ার পথে সীতাকুণ্ড উপজেলার কুমিরা ফেরিঘাট থেকে অদূরে  এই দুর্ঘটনা ঘটে।

মিতা ছাড়াও আহতরা হলেন, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন ও সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়ী চালক সেলিমসহ ৫ জন।

সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন বলেন, বৃহস্পতিবার সকালে সীতাকুণ্ড উপজেলার কুমিরা ফেরীঘাট থেকে স্টীমার আইভি রহমানে উঠতে সন্দ্বীপ চ্যানেলে একটি ইঞ্জিন বোট যোগে এমপি মিতা ভাইসহ তার সফর সঙ্গীরা যাচ্ছিলাম। ওই সময় পিছন থেকে একটি যাত্রী শুন্য স্পিডবোট হঠাৎ সজোরে এমপি আরোহী লাল বোটে ধাক্কা দেন। তিনি আরও বলেন, সকলেই বোটের মধ্যে ছিটকে পড়ি আমরা। আমাদের লাল বোটের চালকের দক্ষতায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। বোটের ধাক্কায় মিতা ভাইয়ের ডান হাতে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। লালবোটে থাকা সকল যাত্রী শারীরিকভাবে আঘাত পেয়েছেন। এ ঘটনায় স্পিডবোট চালককে আসামি করে একটি হত্যা চেষ্টা মামলা করা হয়েছে।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের