রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

Radio Today News

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৫, ১২ জুলাই ২০২৪

Google News
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সদর ও নাচোল উপজেলায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও ৬ জন। এদের মধ্যে দুজন কৃষক ও অপরজন ক্ষুদ্রনৃগোষ্ঠি নারী। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে নাচোল উপজেলার কামারজগদইল ও ঝলঝলিয়া এলাকায় বজ্রপাতে দুইজন নিহত হন। নাচোল থানার ওসি তারেকুর রহমান সরকার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, গোমস্তাপুর বাঙ্গাবাড়ী ইউনিয়নের শ্যামপুর এলাকার মন্তাজ আলীর ছেলে উজ্জ্বল (৪৫), নাচোল সদর ইউনিয়নের ঝলঝলিয়া গ্রামের আব্দুল আখেরের ছেলে উসমান গনি (৩০)।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান জানান, নেজামপুর ইউনিয়নের কামারজগদইল-দিঘিপাড়ার একটি মাঠে কৃষকরা ধানের চারা রোপন করছিলেন। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই নিহত হন উজ্জল। এ ঘটনায় আরও ছয় কৃষক আহত হন। তবে তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে স্বুস্থ্য আছেন। উজ্জ্বলকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রায় একই সময়ে নাচোল সদর ইউনিয়নের ঝলঝলিয়ার মাঠে কাজ করার সময় উসমান গনিও বজ্রপাতে নিহত হন। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের