রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪,

২৪ ভাদ্র ১৪৩১

Radio Today News

খোলার একদিন আগেই স্কুলে চুরি

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩১, ১২ সেপ্টেম্বর ২০২১

Google News
খোলার একদিন আগেই স্কুলে চুরি

ছবি: সংগৃহীত

স্কুল-কলেজ খোলার মাত্র একদিন বাকি। এর আগেই নীলফামারীর ডোমার শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষের তালা ভেঙে বিভিন্ন মালামাল চুরি করেছে অজ্ঞাতরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। ১২ সেপ্টেম্বর স্কুল খোলার সিদ্ধান্তের পর শুক্রবার সন্ধ্যা পর্যন্ত স্কুল পরিচ্ছন্নতার কাজ করে আসছে বিদ্যালয় কর্তৃপক্ষ। শুক্রবার রাতের কোনো এক সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষের তালা ভেঙ্গে কক্ষের ভিতরে থাকা সিসিটিভি মনিটর, ডিভিআর, সিসি ক্যামেরা, কম্পিউটার সেট, রাউটার, অণু ও জাতীয় পতাকা চুরি করে নিয়ে যায় চোরেরা।

শনিবার সকালে স্কুল খুলতে এসে অফিস সহায়ক ও প্রহরী রুবেল ইসলাম প্রধান শিক্ষকের কক্ষের তালা ভাঙ্গা দেখতে পেয়ে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বিষয়টি অবহিত করে। খবর পেয়ে তারা তাৎক্ষনিক স্কুলে এসে পুলিশে খবর দেন।

স্থানীয়রা জানায়, এর আগেও একাধিক বার এই বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছিল। স্থানীয়ভাবে সেই সময় বিষয়টি মীমাংসা করা হয়েছিলো। কারণ যে চুরি করেছিলো সে ছিল প্রতিবন্ধী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারওয়ার বাবু জানান, চুরি যাওয়া জিনিসপত্রের তালিকা করে থানায় অবহিত করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা (ওসি তদন্ত) জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের