শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪,

৩ কার্তিক ১৪৩১

Radio Today News

অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন, আমি ঠিক আছি: আজহারি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:৩৬, ১২ অক্টোবর ২০২৪

Google News
অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন, আমি ঠিক আছি: আজহারি

ধর্মীয় আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারীকে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে আটকে জেরা করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ- এমন একটি সংবাদ শুক্রবার দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে- মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তাঁর নামে অভিযোগ থাকায় তাঁকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়। পুলিশের পক্ষ থেকেও এর বেশি কিছু জানানো হয়নি। এ কারণে কি ঘটেছিল সে ব্যাপারে স্পষ্ট কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে এবার নিজেই মুখ খুলেছেন মিজানুর রহমান আজহারী। 

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট করেছেন তিনি। লিখেছেন, ‘মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।’  

শুক্রবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, এ দিন মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে পৌঁছলে জেরার মুখে পড়েন তিনি। পুলিশ আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে মিজানুর রহমান আজহারীকে। 

সূত্র বলছে, মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হয়। মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তাঁর নামে বিগত আওয়ামী লীগ সরকারের আমলে একটি অভিযোগ ছিল। বাংলাদেশ হাইকমিশন থেকে আজহারির বিরুদ্ধে দেওয়া অভিযোগটি এখনও দেশটির ইমিগ্রেশন সার্ভারে রয়ে গেছে। ইমিগ্রেশন থেকে দূতাবাসে যোগাযোগ করলে কোনো সাড়া না পাওয়ায় তাকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছিল। তবে তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি। 

এ বিষয়ে মিজানুর রহমান আজহারীর ব্যক্তিগত সহকারী মুরাদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, বিমানবন্দরে আলাদা কক্ষে নিয়ে মিজানুর রহমান আজহারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আটকের বিষয়টি সত্য নয়। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের